! স্বাগতম!

মিশন বেঙ্গল এ আপনাকে স্বাগত জানাই | আগামী বিধানসভা নির্বাচনে এই ওয়েবসাইট টি হয়ে উঠবে আপনার প্রার্থী এবং রাজনৈতিক দল নির্বাচনের একটি মাধ্যম | এটি একটি নিরপেক্ষ মাধ্যম | সমস্ত ধরনের খবর, সম্প্রতিকালের ঘটনা, এনালাইসিস, অনলাইন পোল, ভোটার আইডি চেকিং ইত্যাদি নিয়ে জনমত গঠনে আমরা আপনাদের সহায়তা করব |

২০১৫ সালের পশ্চিমবঙ্গের রাজনীতিতে চোখ রাখতে গেলেই চোখটা এগিয়ে যাচ্ছে বর্তমান বছরের নির্বাচনে রাজনৈতিক দলগুলির কৌশলের দিকে। এই সামনের দিকে এগোনোর জন্য পিছনে ফিরে তাকানোর দর্শনটি বেশ তাৎপর্যপূর্ণ। এমনিতেই রাজনৈতিক দলের এবং তার নেতৃত্বের বৈশিষ্ট্য হল, তারা নাগরিকদের সবসময় বোঝাতে চায় যে আমরা “শুধু তোমারই জন্য” আর যে দল নির্বাচনে জিতে যায় ভারতীয় নির্বাচন ব্যবস্থার অদ্ভুত নিয়মে(মোট ভোটের অর্ধেকেরও কম শতাংশর ভিত্তিতে) তারা মনে করতে থাকে যেন সমস্ত নাগরিক সেই ক্ষমতাসীন দলের উদ্দেশ্যেই বলছে “শুধু তোমারই জন্য”! বাংলায় এখন শীতের মরশুমেই কিন্তু প্রাক নির্বাচনী উত্তাপ অনুভব করা যাচ্ছে। সেটা দলগুলির অন্দরমহলেই হোক বা একে অপরের মধ্যেই হোক।
পশ্চিমবঙ্গের রাজনৈতিক দলগুলির উদ্দেশ্যে রইল ২০১৬ নতুন বছরের অনেক শুভ কামনা।

Please follow and like us:
0

4 Comments

  1. Biswajit Paul said:

    অসাধারন কনসেপ্ট।জনগণের মত প্র্কাশের একটা মুক্তাঙ্গনের খুব দরকার ছিল,নিউজ চ্যানেলের চাপিয়ে দেওয়া মতামতের বাইরে এসে নিজেদের মত প্রকাশের একটা মাধ্যম খুব প্রয়জন হয়ে পরেছিল,শুভেচ্ছা রইল।

    January 22, 2016
    Reply
    • Mission Bengal said:

      ধন্যবাদ !

      January 22, 2016
      Reply
  2. Biswajit Paul said:

    দলিত,বৈশ্য,শুদ্র,ব্রাম্হন এই ভাবে ছাত্র সমাজ কে ভাগ করার অধিকার কংগ্রেস,আম আদমী,তৃণমূল,সিপিএম এইসব রাজনৈতিক দলগুলোকে কে দিয়েছে?
    হিন্দু সমাজের এই বিভাজ্ন গুলো মুছে দেবার এত চেষ্টা করা হচ্ছে,কিন্তু এই রাজনৈতিক দলগুলি নিজেদের স্বার্থের জন্য,হিন্দু-সমাজে বারবার জাত-পাত নিয়ে ফাটল ধরাবার চেষ্টা করে চলেছে।

    January 24, 2016
    Reply
  3. Atanu Chakraborty said:

    I support mission Bengal very much

    January 25, 2016
    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *